মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক, মিজ মালিহা নার্গিস (অতিরিক্ত সচিব) মহোদয় অদ্য ১৪.০৭.২০১৮ তারিখ সিরাজগঞ্জ জেলার সবুজ কানন স্কুল এন্ড কলেজ স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব, হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয়ে স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব এবং সালেহা ইসহাক সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব সমূহ পরিদর্শন করেন। পরিদর্শনের স্থির চিত্রসমূহ। (২০১৮-০৭-১৪)
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক, মিজ মালিহা নার্গিস (অতিরিক্ত সচিব) মহোদয়কে সিরাজগঞ্জ জেলায় কর্মরত সহকারী প্রোগ্রামারগণের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান। (২০১৮-০৭-১৪)
আজ ১৩.০৭.২০১৮ তারিখ রোজ শুক্রবার সার্কিট হাউস সিরাজগঞ্জ-এ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে আইসিটি বিষয়ক মতবিনিময় সভায় অংশ গ্রহণ করেন প্রধান অতিথি মিজ মালিহা নার্গিস অতিরিক্ত মহাপরিচালক (অতিরিক্ত সচিব),তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর মহোদয় এবং সভাপতি জনাব কামরুন নাহার সিদ্দীকা, জেলা প্রশাসক, সিরাজগঞ্জ। (২০১৮-০৭-১৩)
আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে সেমিনার ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন জনাব কামরুন নাহার সিদ্দীকা, জেলা প্রশাসক সিরাজগঞ্জ (২০১৮-০৬-২৩)
আজ ৫ জুন ২০১৮ জেলা প্রশাসকের কার্যালয়,সিরাজগঞ্জের সম্মেলন কক্ষে বিভাগীয় দক্ষতা উন্নয়ন পরামর্শক কমিটির উদ্যোগে জেলা পর্যায়ে এক সচেতনতামূলক সেমিনারের আয়োজন করা হয় । সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব কামরুন নাহার সিদ্দীকা, জেলা প্রশাসক সিরাজগঞ্জ । (২০১৮-০৬-০৫)
আজ ৫ জুন ২০১৮ জেলা প্রশাসকের কার্যালয়, সিরাজগঞ্জের সম্মেলন কক্ষে 'পাট ও পাটবীজ উৎপাদন ও পাটপণ্যের অভ্যন্তরীণ ব্যবহার বৃদ্ধি এবং পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন ২০১০ বাস্তবায়ন জোরদারকরণ' শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সিরাজগঞ্জ জনাব কামরুন নাহার সিদ্দীকা। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ ইরতিজা আহসান। (২০১৮-০৬-০৫)
আজ ১৯ এপ্রিল ২০১৮ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের কার্যক্রম যথাযথ মনিটরিং এর জন্য ত্রৈমাসিক সভা ও সোনালী কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব কামরুন নাহার সিদ্দীকা জেলা প্রশাসক সিরাজগঞ্জ মহোদয় ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন এবং মাননীয় জেলা প্রশাসক মহোদয় ইউডিসি উদ্যোক্তাদের মাঝে সোনালী কার্ড বিতরণ করেন। (২০১৮-০৪-১৯)
২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৮ উদযাপন অনুষ্ঠানের চিত্রাংশ। (২০১৮-০৩-২৬)
মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস ২০১৮ উপলক্ষে জেলা প্রশাসন সিরাজগঞ্জ এর পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ করছেন জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।জেলা প্রশাসক জনাব কামরুন নাহার সিদ্দীকার নেতৃত্বে কালেক্টরেটের কর্মকর্তা ও কর্মচারীগণ সমবেতভাবে সূর্যোদয়ের সাথে সাথে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। (২০১৮-০৩-২৬)
সিরাজগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বাংলাদেশ নিম্ন আয়ের দেশ’ থেকে “নিম্নমধ্য আয়ের দেশে" উত্তরণের যোগ্যতা অর্জনের জন্য ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য "আনন্দ শোভাযাত্রা" এছাড়া আনন্দ শোভাযাত্রা শেষে সিরাজগঞ্জ মুক্তির সোপানে সেমিনার, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। (২০১৮-০৩-২২)
বিজ্ঞান অলিম্পিয়ার্ড ২০১৮ উপলক্ষে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুলে। (২০১৮-০৩-২২)
১৭ মার্চ জাতীয় শিশু দিবস ২০১৮ উপলক্ষে জেলা প্রশাসন সিরাজগঞ্জের পক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করছেন জেলা প্রশাসক জনাব কামরুন নাহার সিদ্দীকা ও কালেক্টরেটের কর্মকর্তাবৃন্দ। (২০১৮-০৩-১৭)
১৭ মার্চ জাতীয় শিশু দিবস ২০১৮ উপলক্ষে জেলা প্রশাসন সিরাজগঞ্জের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালীর স্থিরচিত্র সমূহ (২০১৮-০৩-১৭)
১৭ মার্চ "জাতীয় শিশু দিবস ২০১৮" উপলক্ষে কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতার স্থিরচিত্র সমূহ। (২০১৮-০৩-১৭)
১৭ মার্চ "জাতীয় শিশু দিবস ২০১৮" উপলক্ষে কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন জনাব কামরুন নাহার সিদ্দীকা জেলা প্রশাসক সিরাজগঞ্জ (২০১৮-০৩-১৭)
জেলা প্রশাসন সিরাজগঞ্জ কর্তৃক আয়োজিত জাতীয় শিশু দিবসের চিত্রাংকন প্রতিযোগিতার একাংশ (২০১৮-০৩-১৬)
জেলা প্রশাসন সিরাজগঞ্জ কর্তৃক আয়োজিত তিনদিন ব্যাপী “ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৮” এর স্থিরচিত্রসমূহ। (২০১৮-০২-১৬)
আজ ১৬ জানুয়ারী ২০১৮ সকাল ৯:০০ ঘটিকায় জেলা ও উপজেলা অফিসসমূহে ই-ফাইল (নথি) বিষয়ক প্রশিক্ষণ এর ৪র্থ ব্যাচের দুইদিন ব্যাপী প্রশিক্ষণের প্রথম দিনে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জনাব কামরুন নাহার সিদ্দীকা জেলা প্রশাসক সিরাজগঞ্জ মহোদয়। প্রশিক্ষণে জেলা সিভিল সার্জন অফিসের কর্মকর্তা কর্মচারীগণ অংশ গ্রহণ করেন। (২০১৮-০১-১৬)
জেলা প্রশাসন সিরাজগঞ্জ কর্তৃক আয়োজিত তিনদিন ব্যাপী “উন্নয়ন মেলা ২০১৮” সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হয়। (২০১৮-০১-১৩)
তিনদিন ব্যাপী “উন্নয়ন মেলা-২০১৮” উদযাপন উপলক্ষে মেলার ২য় দিন বিকাল ০৩:৩০ ঘটিকায় শহীদ শামসুদ্দীন স্টেডিয়ামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় “তথ্য প্রযুক্তি, সেবাখাত ও অবকাঠামো উন্নয়ন খাতে বাংলাদেশের অর্জন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে প্রধান অতিথি জনাব কামরুন নাহার সিদ্দীকা জেলা প্রশাসক সিরাজগঞ্জ মূল প্রবন্ধ উপস্থাপক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মুনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষ), সিরাজগঞ্জ। এছাড়া জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবৃন্দ আলোচনায় অংশ গ্রহণ করেন। (২০১৮-০১-১২)

সর্বমোট তথ্য: ৫২


Share with :

Facebook Twitter